1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১২:০১ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি




গোবিন্দগঞ্জে দুই মাদক ব্যবসায়ী আটক

  • সংবাদ সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
  • ১৫১ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ সংবাদদাতা:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।গোবিন্দগঞ্জ- ঘোড়াঘাট সড়কের বাগদা এলাকা থেকে বুধবার দুপুরের দিকে তাদের আটক করা হয়। এ সময় তাদের শরীর তল্লাশি করে  আড়াই লিটার তরল  মদ ও  ৩০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।এরা হলেন, বগুড়ার সোনাতলা উপজেলার হলিদেবগা গ্রামের গাদু মিয়ার স্ত্রী জমিলা বেগম (৩৫) ও গাইবান্ধা সদর উপজেলার ডেভিট কোম্পানীপাড়া গ্রামের মৃত আলকাস আলীর ছেলে সুজন মিয়া (৪০)।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান,  ঘোড়াঘাটের দিক থেকে একটি সিএনজি যোগে জমিলা বেগম দুপুরের দিকে গোবিন্দগঞ্জের দিকে আসছিল। এ সময় ওই সড়কের বাগদা এলাকায় সিএনজিটি আটক করা হয়। এ সময় তার নিকট থেকে  ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
ওসি মজিবুর রহমান আরো জানান, একই সময় গোবিন্দগঞ্জমুখী একটি যাত্রীবাহী লোকাল বাস তল্লাশি কালে  সুজন মিয়াকে আটক করা হয়। এ সময় তার দু’পা ও কোমরে প্লাষ্টিকের পলিথিনের মোড়ানো থাকা প্যাকেট থেকে আড়াই লিটার তরল মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হলে উভয়কে  গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ