1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:২৮ আজ মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি




মুস্তাফিজুরের অপেক্ষায় হায়দরাবাদ

  • সংবাদ সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০১৭
  • ১১৬ বার দেখা হয়েছে

ডেক্স রিপোর্ট:

কলম্বো থেকেই সরাসরি আইপিএলে নিজের দল সানরাইজার্স হায়দরাবাদে যোগ দেবেন মুস্তাফিজুর রহমান।  তাকে বরণ করে নিতে অপেক্ষায় কাছে হায়দরাবাদের ক্রিকেটভক্তরা। দলটির অস্ট্রেলীয় কোচ টম মুডি তেমনটিই জানিয়েছেন। তিনি টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘মুস্তাফিজ ৭ এপ্রিল আমাদের ট্যান্টে যোগ দেবেন। আমরা হয়তো তাকে পুরো সময় পাব না, কারণ তাকে আয়ারল্যান্ডে যেতে হবে।’

 কিন্তু মুস্তাফিজকে এভাবে সরাসরি আইপিএলে পাঠাতে আগ্রহী নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)! টানা ম্যাচের মধ্যে থাকা ‘ফিজকে’ অন্তত ১০ দিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন টিমের ফিজিও। তারপরও মুস্তাফিজ চাইলে হায়দরাবাদে যেতে পারবেন।

আইপিএল শুরু হবে ৫ এপ্রিল। প্রথম দিনই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজের হায়দরাবাদ। আর শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুটি হবে ৪ ও ৬ এপ্রিল।
এ অবস্থায় ‘কাটার মাস্টারের’ জন্য অপেক্ষার পাশাপাশি তার বিকল্পও তৈরি করে রেখেছে হায়দরাবাদ। রোববার হায়দরাবাদে নিজেদের দল সম্পর্কে বলতে গিয়ে এমনটাই বলেছেন ফ্র্যাঞ্চাইজিটির উপদেষ্টা ভিভিএস লক্ষ্মণ।
ভারতের সাবেক এই ব্যাটসম্যান বলেন, ‘মুস্তাফিজের জন্য আমাদের অপেক্ষা করতে হবে। সে ফিট আছে, কিন্তু তাকে দেশের হয়ে খেলার জন্য আয়ারল্যান্ডে যেতে হবে। তাই পুরোটা সময় তাকে আমরা পাব না। তবে তার ব্যাকআপ আমাদের তৈরি আছে। ক্রিস জর্ডান আর বেন লাফলিন—দুজনই ডেথ ওভারে ভালো বোলিং করে।’
গেল আসরের চ্যাম্পিয়ন দলটি এবারও ফেভারিট, সেটাও মনে করিয়ে দেন লক্ষ্মণ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ