1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় ভোর ৫:২৮ আজ শনিবার, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় সিআইডির ইন্সপেক্টরের ভাতিজা অপহরণ গ্রেফতার ৩

  • সংবাদ সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০১৭
  • ১৩০ বার দেখা হয়েছে

আফতাব হোসেন, গাইবান্ধা
ঢাকার সিআইডির ইন্সপেক্টরের ভাতিজাকে অপহরণ করে ১০ ভরিস্বর্ণ সহ ৫০ লাখ টাকা মুক্তিপণের অভিযোগে দিনাজপুরের হাকিমপুর ভারতীয় সীমান্ত থেকে ৪ অপহরনকারী গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করেছে গাইবান্ধা পুলিশ।
পুলিশ জানায়, শহরের ব্রীজ রোডের বাসিন্দা খাদেমুল ইসলাম মিঠু। তিনি পরিবার পরিজন নিয়ে গাইবান্ধার ব্রীজ রোডে বাস করতেন। স্থানীয় একটি অপহরনকারী দল তোতন, ফুয়াদ, ফাহিম সিআইডির ইন্সপেক্টর খালেকুজ্জামানের খালেদের ভাতিজা ও খাদেমুল ইসলাম মিঠুর ছেলে নবম শ্রেনীর পড়–য়া তাহমিদ সিদ্দিককে স্কুল যাওয়ার সময় গত ২৩ মার্চ বৃহস্পতিবার ২০ ভরি ওজনের স্বর্ণসহ অপহরণ করে নিয়ে যায়। ছেলেকে খুজে না পেয়ে ছেলের পিতা গাইবান্ধা সদর থানায় অপহরণ মামলা দায়ের করেন। অপহরনকারীরা তাকে নিয়ে যায় ভারত সীমান্ডের হাকিমপুর উপজেলার রাধারানীর মোড়ে একটি বাড়িতে। সেখানে তাকে মারপিট করে আটকে রেখে ফোনে তার বাড়িতে খবর দেয় যে তাকে অপহরণ করে আটকে রাখা হয়েছে। খুব শীঘ্রই ৫০ লাখ টাকা না দিলে তাহমিদ সিদ্দিককে হত্যা করা হবে। এতে পুলিশের সন্দেহ হলে গাইবান্ধা সদর থানার পুলিশ তোতন, ফুয়াদ ও সাইফ নামের তিন অপহরণকারীকে গ্রেফতার করে।  পুলিশ অপহরণকারীদের মোবাইল ট্যাকিং করে অপহরণকারীদের অবস্থা জানতে পারে। গত ১ এপ্রিল রাতে গাইবান্ধার পুলিশ অভিযান চালিয়ে দিনাজপুর জেলার হাকিমপুর সীমান্ত এলাকার রাধারানীর মোড় থেকে অপহৃত তাহমিদ সিদ্দিককে উদ্ধার করে।
এব্যাপারে পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। এদিকে গ্রেফতার হওয়া ৩ অপহরণকারী গাইবান্ধার অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে অপহরণের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ