1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:১৩ আজ শুক্রবার, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি




সুন্দরগঞ্জে কোটি টাকা নিয়ে আরডিআরএস’র ব্যবস্থাপক উধাঁও

  • সংবাদ সময় : রবিবার, ২ এপ্রিল, ২০১৭
  • ১২৩ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জ সংবাদদাতা:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় প্রায় অর্ধ কোটি টাকা নিয়ে আরডিআরএস’র শাখা ব্যবস্থাপক পরিবার-পরিজন নিয়ে রাতের আধাঁরে উধাঁও হয়েছেন।
জানা গেছে, আরডিআরএস’র সুন্দরগঞ্জ শাখা ব্যবস্থাপক সুলতান মাহমুদ তিন বছর আগে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার ও সদস্য-সদস্যাদের সাথে বিভিন্ন সময় অসৎ আচরণ করে আসছিলেন। বিভিন্ন সময় সদস্য-সদস্যাদের নামে ক্ষুদ্র ও ব্যবসায়ীক ঋণ বরাদ্দ দেখিয়ে তা বিতরণ না করেই সু-কৌশলে চেক নিজেই হস্তগত করেন আর গত ৩০ মার্চ রাতের আধাঁরে ৫০ থেকে ৬০ জন সদস্যের  নামে বরাদ্দকৃত প্রায় কোটি টাকা হাতিয়ে নিয়ে উধাঁও হন। এদিকে বরাদ্দকৃত ঋণের টাকা না পাওয়া সদস্য আয়শা খাতুন, রুমানা বেগম ও আছিমন বেগমসহ অনেকে অভিযোগ করে বলেন তাদের নামে যে ঋণ বরাদ্দ হয়েছে তার কিস্তি এখন কিভাবে পরিশোধ করবো এনিয়ে দুঃচিন্তায় পড়েছি।
বিষয়টি সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ্-আল-মামুনকে অবহিত করা হলে তিনি সদস্যদের নামীয় বরাদ্দকৃত ঋণের টাকা বুঝিয়ে দেয়ার জন্য আরডিআরএস’র উর্ধতন কর্তৃপক্ষকে আল্টিমেটাম দিয়েছেন। পরে তিনি (পৌর মেয়র) ব্যবস্থাপক সুলতান মাহমুদের পৌর শহরের গোরস্থানপাড়াস্থ ভাড়াটিয়া বাসায় তালা ঝুঁলিয়ে দেন। এনিয়ে আরডিআরএস’র গাইবান্ধা এরিয়া ম্যানেজার মমিন হোসেনের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-সুন্দরগঞ্জ শাখা ব্যবস্থাপক সুলতান মাহমুদের বিরুদ্ধে এ বিষয় নিয়ে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত টীম গঠন করা হয়েছে।
এছাড়া, তার বিরুদ্ধে ইতোমধ্যে আরডিআরএস রংপুর অঞ্চলের কর্মসূচি ব্যবস্থাপক ওয়াহেদুল হক বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় সাধারণ একটি ডায়েরী করেছেন। অপরদিকে শাখা ব্যবস্থাপক সুলতান মাহমুদের সাথে মোবাইল-ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। এ ঘটনার পর থেকে এলাকায় আরডিআরএস’র সদস্যারা তাদের সঞ্চিত আমানত নিয়ে উৎকন্ঠায় ভোগছেন।
সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, আরডিআরএস সুন্দরগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক সুলতান মাহমুদ উধাঁও হওয়ার বিষয়টি নিয়ে থানায় সাধারণ ডায়েরী হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ