1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় ভোর ৫:৩৩ আজ শনিবার, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় চিকিৎসক হত্যা ও হলি আর্টিসান বেকারীতে হামলার অন্যতম পরিকল্পনাকারী জঙ্গী রাজীব ৫ দিনের রিমাÐে

  • সংবাদ সময় : সোমবার, ২৭ মার্চ, ২০১৭
  • ৩৯৪ বার দেখা হয়েছে

আফতাব হোসেন, গাইবান্ধা
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পল্লী চিকিৎসক মাহবুবর রহমান ডিপটি হত্যা মামলার আসামী ও ঢাকার গুলশানের হলি আর্টিসান বেকারীতে হামলার অন্যতম পরিকল্পনা জঙ্গি নেতা জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধীর পাঁচ দিনের রিমাÐ মঞ্জুর করেছেন আদালত। এর আগে ২০ মার্চ থেকে ২৭ মার্চ পর্যন্ত সাঘাটা উপজেলার জুমারবাড়ির ওয়াপদা বাঁধে গামেন্টস্্ কর্মী ফজলে রাব্বীকে হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে নেয় পুলিশ।  রিমান্ডে রাজীব গান্ধী ফজলে রাব্বীকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।
আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জয়নাল আবেদিন এ রিমাÐ মঞ্জুর করেন।
আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) শফিকুল ইসলাম শফিক জানান, গাইবান্ধা সদরের বল্লমঝাড় ইউনিয়নের ঘোড়াবান্দা এলাকার বাসিন্দা পল্লী চিকিৎসক মাহবুবর রহমান ডিপটিকে ২০১৫ সালের ২ জুন বিকেলে জেলার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের গ্রামে গুলি করে হত্যা করা হয়।
ওই মামলায় রাজীব গান্ধীকে বিকেলে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশের সিআইডি শাখার সদস্যরা। শুণানি শেষে বিচারক পাঁচ দিনের রিমাÐ মঞ্জুর করেন।
ঢাকার গুলশান হলি আর্টিসান বেকারীতে হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধীর বাড়ী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পশ্চিম রাঘবপুর এলাকার ভ‚তমারি গ্রামে। তার বাবার নাম মাওলানা ওসমান গণি মন্ডল।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ