1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:২৪ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




পলাশবাড়িতে ইউপি সদস্য কুপিয়ে, সাঘাটায় গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যা

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭
  • ১১৩ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ী  উপজেলার মনোহরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মাহমুদুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টার দিকে একই ইউনিয়নের খামার জামিয়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত মাহমুদুর রহমান পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও মনোহরপুর গ্রামের মৃত নুর হোসেন মন্ডলের ছেলে। পুলিশ এ ঘটনায় আব্দুল গোফ্ফার (৫০) নামে এক মালয়েশিয়া প্রবাসী ও তার ছেলে শাহিনুর  (২০) কে আটক করেছে।
পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, মনোহরপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুল গোফ্ফার এর স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের সর্ম্পকের জের ধরে তার (আব্দুল গোফ্ফার) শ্বশুর বাড়ীতে বুধবার রাতে মাহমুদুর রহমান যান। এসংবাদ পেয়ে আব্দুল গোফ্ফার ও শাহিনুর ঘটনাস্থলে গিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ রাত নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
অপরদিকে, সাঘাটা উপজেলার খামার পবন তাইড় গ্রামে দু’ সন্তানের শাহিনা বেগম (২৬) কে তার স্বামী মহিদুল ইসলাম শ্বাসরুদ্ধ করে হত্যা করে একটি গাছের নীচে রেখে বাড়ি থেকে পালিয়ে গেছে।
মহিদুল ইসলাম অন্যত্র বিয়ে করায় স্বামী স্ত্র্রীর সাথে প্রায় বিরোধ চলছিল। বুধবার রাতে শাহিনাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর লাশ রাস্তার পাশে একটি আম গাছের নীচে রেখে চলে যায়। সাঘাটা থানা পুলিশ সকালে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ