1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৪১ আজ বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি




গোবিন্দগঞ্জে বাস দুর্ঘটনায় নিহত ৬ জনের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে

  • সংবাদ সময় : রবিবার, ১৯ মার্চ, ২০১৭
  • ১৯২৬৫ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে শাকিল পরিবহরণ নামের একটি কোচ খাদে পড়ে শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। নিহত ৬ জনের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা -রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মার ঘর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা
শাকিল পরিবহরণ  নামের নৈশ্য বাস সৈয়দপুর যাচ্ছিলো। বাসটি জুম্মারঘর নামক এলাকায় পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশু ও এক নারীসহ চারজন ও হাসপাতালে নেওয়ার আরো ২ জনের মৃত্যু হয়। আহত হন বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী। নিহতদের মধ্যে ৪ জনের  পরিচয় নীলফামারির জলঢাকার ধর্মপাল গ্রামের আব্দুল ওহাব মন্ডল (২৬), দিনাজপুরের খানসামা উপজেলার আশরাফুল ইসলাম (২৬), গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় গ্রামের শাপলা বেগম (২৮) ও তার ৬ বছরের শিশু পুত্র আব্দুল আলিম। অপর ২ জনের পরিচয় পাওয়া যায়নি।
দুর্ঘটনার পর খবর পেয়ে হাইওয়ে টহল পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীদের সহায়তায় আহতদের উদ্ধার করে
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশস্কা করা হচ্ছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ