1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৩৪ আজ রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি




গোবিন্দগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে মারপিট

  • সংবাদ সময় : শনিবার, ১৮ মার্চ, ২০১৭
  • ২১৬ বার দেখা হয়েছে

গোবিন্দগগঞ্জ প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ধর্ষনেন চেষ্টায় ব্যর্থ হয়ে জেরিন নামে অষ্টম শ্রেনির এক স্কুলছাত্রীকে এ্যালোপাথারী মারপিট করার গুরুতর আহত করা হয়েছ। তাকে  অচেতন অবস্থায় শুক্রবার মধ্যরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

এর আগে উপজেলার শাখাহার ইউনিয়নের পূর্ব দইহারা গ্রামে শুক্রবার দুপুরের  জেনাউল ইসলাম (৩৫) নামে এক যুবক তাকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে ব্যাপক মারপিট করে। তিনি  একই গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

ওই স্কুলছাত্রীর মা রোকসানা বেগম জানান, তার মেয়ে সেম্পু আনার জন্য বাড়ির পাশ্ববর্তী জনৈক হাসানের দোকানে যাওয়ার সময় তাকে জেনাউল জোরকরে বাড়ির মধ্যে নিয়ে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় মেয়েটি বাঁধা দিলে জেনাউল ক্ষুব্ধ হয়ে ওঠে।  এক পর্যায়ে তাকে ব্যাপক মারপিট করে। এতে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে জেনাউল পালিয়ে যায়।

এ ঘটনার সত্যতা জানার জন্য একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও জেনাউলকে পাওয়া যায়নি। তবে ওই গ্রামের আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর জানান, এ ঘটনায় ওই মেয়ের বাবা জিন্নু মিয়ার স্বাক্ষরিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ