1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১২:১৭ আজ সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি




দেশ-বিদেশে প্রতিবন্ধী ব্যক্তিরাও প্রশসংনীয় ভুমিকা রাখবে- ডেপুটি স্পিকার

  • সংবাদ সময় : বুধবার, ১৫ মার্চ, ২০১৭
  • ২৭০ বার দেখা হয়েছে

গাইবান্ধা সংবাদদাতা:
প্রতিবন্ধীরা পড়া-লেখার পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রে দেশ-বিদেশে সাফল্য অর্জন করছে। তবে রাস্ট্রীয় অধিকার ও সুযোগ-সুবিধাদি যথাযথভাবে পেলে তারাও কারও দয়া বা করুনা না নিজেরাই সর্বক্ষেত্রে অবদান রাখতে পারবে। খেলা-ধুলা থেকে শুরু করে আইসিটিতেও প্রতিবন্ধী ব্যক্তিরা অন্যান্য দৃষ্টান্ত রেখে যাচ্ছে। বিশেষ সুবিধাসহ প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে বর্তমান সরকার সবধরণের পদক্ষেপ নিয়েছে বলে জানান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি।
তিনি আজ গাইবান্ধার সাঘাটা উপজেলার উদয়ন স্বাবলম্বী সংস্থা ও গণস্বাক্ষরতা অভিযানের আয়োজনে শিক্ষা ও প্রতিবন্ধীতা বিষয়ক সংলাপে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উদয়ন স্বাবলম্বী সংস্থার নির্বাহী পরিচালক শাহাদত হোসেন মন্ডলের সঞ্চালনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী প্রধান এম. আবদুস্্ সালাম, সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এইচ.এম গোলাম শহিদ রঞ্জু, ভাইস চেয়ারম্যান মমিতুল হক নয়ন,  উপজেলা নির্বাহী অফিসার উজ্জ্বল কুমার ঘোষ, সাঘাটা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, সমাজ সেবা অফিসার আবু সুফিয়ান, উন্নয়ন কর্মী রেহেনা বেগমসহ অন্যান্যরা।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ