1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৬:২৮ আজ সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জে ৮ মোটর সাইকেল চোরসহ আটক,তিনটি মোটর সাইকেল উদ্ধার

  • সংবাদ সময় : বুধবার, ১৫ মার্চ, ২০১৭
  • ৭৫৫ বার দেখা হয়েছে

গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মোটর সাইকেল চোর চক্রের সাত সক্রিয় সদস্য সহ ৮ জনকে আটক করেছে। গোবিন্দগঞ্জ থানা পুলিশের এস.আই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার ও বুধবার দিনভর অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের দেওয়া তথ্যমতে চুরি হওয়া ৪ মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

আটক মোটর সাইকেল চোর চক্রের সাত সদস্যরা হলেন, উপজেলার রাখালবুরুজ পশ্চিম কাজী পাড়া গ্রামের মৃত নাদু বেপারীর পুত্র মোঃ মনজু মিয়া (৩৫),কামারদহ পশ্চিম চাঁদপাড়া গ্রামের মোঃ আব্দুর রশিদ শেখর (২৫), মাগুড়া গ্রামের মোঃ আবুল হোসেনের পুত্র আব্দুল জলিল শেখ @ জনি (৩৬), রাখালবুরুজ কামার পাড়া গ্রামের মোঃ সাদেক আলী পুত্র মোঃ মধু মিয়া (৪০), রাখালবুরুজ কাজী পাড়া গ্রামের মোঃ লাল মিয়ার পুত্র মোঃ শাহিন মিয়া (৩২), রাখালবুরুজ কাজীর চক গ্রামের মৃত ইসাহাক আলী পুত্রমোঃ সাহেব মিয়া (৩২) ও সিরাজগঞ্জে উল্যাপাড়া থানার শাহীখোলা গ্রামের মৃত দবির উদ্দিনের পুত্র আব্দুস সাত্তার। এছাড়াও জিআর ১৫৮/০৯ মামলায় গ্রফতারী পরোয়ানা থাকায় এ.এস.আই আব্দুল খালেক কাটাবাড়ি ইউনিয়নের পলুপাড়া গ্রাম থেকে মৃত বেশবা রবিদাসের পুত্র মেঘনাথ রবিদাসকে গ্রফতার করে।

সহকারি পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানায়,আটক হওয়া ব্যক্তিরা সংগবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। দির্ঘদিন থেকে তারা গোবিন্দগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানথেকে সুকৌশলে মোট চুরি আসছিল, এমন গোপন সংবাদে তদন্তের মাধ্যমে তাদের চিহ্নিত করে অভিযান চালিয়ে আটক করা হয়। পরে গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালিয়ে একটি লাল রঙের ১০০ সিসি  কী ওয়ে,একটি কালো রঙের ১০০ সিসি  ডিসকভার ও ১০০ সিসি একটি জারা সহ মোট ৩ মোটর সাইকেল উদ্ধার করা হয়। বুধবার আটক চোর চক্রের সদস্য টিপু নিয়ে পুলিশ অভিযান চালালে সিরাজগঞ্জে উল্যাপাড়ার শাহীখোলা গ্রাম থেকে আব্দুস সাত্তারকে একটি চোরাই মোটর সাইকেল সহ আটক করা হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান আসামীদের গ্রেফতার ও মোটর সাইকেল উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান,পুলিশের নিয়মিত এসব অভিযান অব্যহত থাকবে,অপরাধিরা কেউ পারপাবেনা।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ