1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৩:২৩ আজ বৃহস্পতিবার, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে রমজান, ১৪৪২ হিজরি




সংগঠন বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে গোবিন্দগঞ্জে জাতীয় পার্টির সংবাদ সম্মেলন

  • সংবাদ সময় : বুধবার, ৮ মার্চ, ২০১৭
  • ১৭৩ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতীয় পার্টির আহবায়ক কমিটির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার সকালে গোবিন্দগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন জাতীয় পার্টির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য উপজেলা আহবায়ক কাজী মোঃ মশিউর রহমান।

লিখিত বক্তব্যে তিনি জানান, পল্লীবন্ধু এইচ এম এরশাদ গত ২ ফেব্রæয়ারি ২১ সদস্য বিশিষ্ট গোবিন্দগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা করেন। কমিটিতে কাজী মোঃ মশিউর রহমানকে আহবায়ক ও আলহাজ্ব ছাদেকুল ইসলাম প্রধানকে সদস্য সচিব করে এই আহবায়ক কমিটি গঠন করা হয়। কিন্তু আহবায়ক কমিটি গঠনের পর থেকে একটি মহল আহবায়ক কমিটির বিরুদ্ধে অপপ্রচারে নেমে পড়েছে। যা দলের গঠনতন্ত্রের ২০/১/ক ধারা বিরোধী। গঠিত আহবায়ক কমিটি তিন মাসের মধ্যে উপজেলার পূণার্ঙ্গ কমিটি গঠনের জন্য কাজ করে যাচ্ছে। তবু একটি মহল আহবায়ক কমিটির বিরুদ্ধে অপতৎপরতায় ব্যস্ত। বিভিন্ন সময় দলত্যাগী সাবেক জাতীয় পার্টির সদস্যরা গোবিন্দগঞ্জে সংগঠন বিরোধী কার্যকলাপ করে উপজেলায় দলের সুনাম বিনষ্ট করছে।

লিখিত বক্তব্যের পরে এক প্রশ্নের জবাবে যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুর রাজ্জাক মন্ডল বলেন, পল্লীবন্ধু এইচ এম এরশাদের আর্শিবাদপুষ্ট হয়ে বর্তমান আহবায়ক কমিটি নিবিষ্ট ভাবে কাজ করে যাচ্ছে। ঠিক সে সময়েই যারা বিভিন্ন জাতীয় পার্টির কাছ থেকে সুবিধা নিয়ে এখন জাতীয় পাটির সাথে যুক্ত নয় তারা পার্টির বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত হয়ে পড়েছে। তিনি দলীয় নেতাকর্মীকে  পল্লীবন্ধু এইচ এম এরশাদের আর্শিবাদপুষ্ট বর্তমান আহবায়ক কমিটির নেতৃত্বের প্রতি আস্থাশীল হওয়ার আহবান জানান। সেই সাথে নেতাকর্মীদের চক্রান্তকারীদের মুখোশ উম্মোচনের আহবান জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদস্য সচিব আলহাজ্ব মোঃ ছাদেকুল ইসলাম প্রধান, যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, কমিটির সদস্য মাফিজার রহমান মোল্লা বাবলু, আব্দুল করিম মন্ডল প্রমুখ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ