1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৩৩ আজ রবিবার, ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৫শে রমজান, ১৪৪২ হিজরি




হুইপ মাহাবুব আরা বেগম গিণিকে গণসংবর্ধনা জানাবে গাইবান্ধার ক্রীড়াঙ্গণ

  • সংবাদ সময় : সোমবার, ৬ মার্চ, ২০১৭
  • ৫৬৪ বার দেখা হয়েছে

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা জাতীয় সংসদের হুইপ গাইবান্ধার কৃতি সন্তান মাহাবুব আরা বেগম গিণিকে জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি পদে মনোনয়ন দিয়েছেন। তাঁর এই অসামান্য অর্জন শুধু তাঁকে নয় গর্বিত করেছে গাইবান্ধার ক্রীড়াঙ্গন তথা সর্বস্তরের মানুষকে। তাই হুইপ মাহাবুব আরা বেগম গিণিকে গণ সংবর্ধনা প্রদানের পরিকল্পনা করেছে জেলা ক্রীড়া সংস্থা।
আগামী ১৬ মার্চ বৃহস্পতিবার গাইবান্ধা পৌর শহীদ মিনার চত্বরে গাইবান্ধার ক্রীড়াঙ্গণের পক্ষে এই গণ সংবর্ধনা অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার বিকেলে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে এ উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুল লতিফ হক্কানীর সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, অতিরিক্ত সাধারণ সম্পাদক মৃদুল মোস্তফিজ ঝন্টু, রকিবুল ইসলাম লিটন, শাহ আহসান হাবীব রাজিব, শ্যামলেন্দু বিশ্বাস বদন, শাহ আলম নবাব, আবুল হাসনাত বুলু, আসাদুজ্জামান খান মুন্নু, বেনজির আহম্মেদ, অমিতাভ দাশ হিমুন, গোলাম মারুফ মনা, মাসুদুল হক, আসাদুজ্জামান হাসু, ওয়াহিদ মুরাদ লিমন, আতিকুর রহমান বাবু, সিরাজুল ইসলাম, রিজিয়া আক্তার বিউটি, জেসমিন মাসুদ রানী প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, গাইবান্ধার বিভিন্ন ক্রীড়া সংগঠন, খেলোয়ার ও সংগঠক, উপজেলা ক্রীড়া সংস্থা, রেফারি ও অ্যাম্পায়ার সমিতি সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে নিয়ে এই গণ সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করে তোলা হবে।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন জানান, মাননীয় হুইপ ও বাংলাদেশের এক সময়কার কৃতি এ্যাথলেট মাহাবুব আরা বেগম গিণি’র অর্জনকে স্মরণীয় করে রাখতে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে এই গণ সংর্বধনা অনুষ্ঠান পৌর শহীদ মিনার চত্বরে ওই দিন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ