1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:১৯ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




ওবায়দুল কাদেরকে বহনকারী হেলিকপ্টারের জরুরি অবতরণ

  • সংবাদ সময় : সোমবার, ৬ মার্চ, ২০১৭
  • ১৬১ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের এবং তার সফরসঙ্গীদের বহনকরা হেলিকপ্টারটি ঘন কুয়াশার কারণে সিরাজগঞ্জের তাড়াশে জরুরি অবতরণ করে। পরে কুয়াশা কেটে গেলে হেলিকপ্টারটি গন্তব্যস্থলে রওনা দেয়। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলীয় কর্মসূচিতে যোগদান করতে একটি হেলিকপ্টারে তার সফরসঙ্গীদের নিয়ে ঢাকা থেকে নওগাঁর উদ্দেশে রওনা হন। কিন্তু ঘন কুয়াশার কারণে হেলিকপ্টারটি তাড়াশের দেশীগ্রাম ইউনিয়নের ক্ষীরসীন গ্রামের মাঠে জরুরি অবতরণ করে। সেখানে প্রায় ১ ঘণ্টা অপেক্ষা করার পর কুয়াশা কেটে গেলে হেলিকপ্টারটি গন্তব্যস্থলে রওনা হয়। ওবায়দুল কাদেরকে বহনকারী হেলিকপ্টারের জরুরি অবতরণ হেলিকপ্টারের জরুরি অবতরণ করার পর স্থানীয়দের সাথে কুশল বিনিময় করেন সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের- সমকাল
খবর পেয়ে আশপাশে লোকজন সেখানে ভিড় জমান। এ সময় ওবায়দুল কাদের তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।
এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
তাড়াশ থানার ওসি মঞ্জুর রহমান জানান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদেরের হেলিকপ্টারটি ঘন কুয়াশার কারণে জরুরি অবতরণের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সেখানে এক ঘণ্টা অপেক্ষা করার পর কুয়াশা কেটে গেলে হেলিকপ্টারটি নওগাঁর উদ্দেশে রওনা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ