1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ২:৩৩ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




শর্ত ভঙ্গ করে চাঁদা তোলায় সমন্বয় পরিষদ থেকে গাইবান্ধা জেলা অটোবাইক শ্রমিক কল্যান সোসাইটি নাম প্রত্যাহার

  • সংবাদ সময় : রবিবার, ৫ মার্চ, ২০১৭
  • ২৮৬ বার দেখা হয়েছে

গাইবান্ধা সংবাদদাতা:
গাইবান্ধা জেলা অটোবাইক শ্রমিক কল্যান সোসাইটি শ্রমিকদের সার্বিক কল্যাণে অটোবাইক শ্রমিক সমন্বয় পরিষদ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে। জেলা প্রশাসক বরাবরে দাখিলকৃত সোসাইটির সাধারণ সম্পাদক মুকুল মোল­া স্বাক্ষরিত এক পত্রে অটোবাইক শ্রমিক সমন্বয় পরিষদ থেকে নাম প্রত্যাহারের ঘোষণা দেন।
ওই পত্রে উলে­খ করা হয়, গাইবান্ধায় ব্যাটারী চালিত অটোবাইকের বিভিন্ন অটো শ্রমিকদের নেতৃত্ব দেয় এবং তাদের নিকট থেকে কৌশলে চাঁদা তোলে। বিষয়টি গাইবান্ধার বিশিষ্টজনরা অনুধাবন করে সবগুলো সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে ২০১৬ সালের ৬ এপ্রিল তারিখে অনুষ্ঠিত এক সভাও ওই সমন্বয় কমিটি গঠন করা হয়। পরবর্তীতে দেখা যায়, সমন্বয় কমিটির সভার সিদ্ধান্তের শর্তগুলো অমান্য করে টোকেন ও রশিদ বই ছাপিয়ে নিজেদের মত করে গাইবান্ধা জেলার বিভিন্ন পয়েন্টে তা বিক্রি করে চাঁদায় অব্যাহত রেখেছে। ফলে বিষয়টি নিয়ে গাইবান্ধা জেলা অটোবাইক শ্রমিক কল্যান সোসাইটি (রেজিঃ নং এস- ১১৩৮৭) বাসটার্মিনালে গত ২৭ ফেব্র“য়ারি এক জরুরী সভার আয়োজন করে। উক্ত সভায় সমন্বয় কমিটির পূর্বতন সভার সিদ্ধান্ত মোতাবেক সমস্ত শর্ত ভঙ্গ করায় সমন্বয় কমিটি থেকে নাম প্রত্যাহার করা সিদ্ধান্ত গৃহীত হয়। এখন থেকে সকল প্রকার টোকেন ও টিকিটে জেলা অটোবাইক শ্রমিক কল্যান সোসাইটির নাম, রেজিং নং এস-১১৩৮৭ ব্যবহার করা হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ