1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৫১ আজ রবিবার, ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৫শে রমজান, ১৪৪২ হিজরি




লিটন হত্যা মামলায় কাদের খাঁনের পিএস শামসুজ্জোহা আটক

  • সংবাদ সময় : রবিবার, ৫ মার্চ, ২০১৭
  • ১৪২ বার দেখা হয়েছে

গাইবান্ধা সংবাদদাতা:
গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় সাবেক এমপি (অবঃ) কর্নেল ডা. আব্দুল কাদের খাঁনের ব্যক্তিগত সহকারী (পিএস) মো. শামছুজ্জোহা সরকার ওরফে জোহাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার মো. ফারুক আহম্মেদ আটকের তথ্য জানান।
উল্লেখ্য, কাদের খাঁন ও হত্যায় অংশ নেয়া ৪ কিলারের আদালতে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী শামছুজ্জোহাকে গত সাতদিন ধরে নজরদারিতে রাখা হয়। এরপর হত্যার ঘটনায় স¤পৃক্ততার প্রাথমিক প্রমাণ মেলায় রোববার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শামছুজ্জোহাকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে হাজির করা হবে বলে জানা গেছে।
আটক শামছুজ্জোহা সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত হলদিয়া গ্রামের আব্দুল জোব্বারের ছেলে। সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা বাজারে রড-সিমেন্টের ব্যবসাও রয়েছে শামছুজ্জোহার। ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সাবেক এমপি আব্দুল কাদের খাঁনের ব্যক্তিগত সহকারী (পিএস) ছিল শামছুজ্জোহা।
এদিকে লিটন হত্যার সমন্বয়কারী সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর স¤পাদক চন্দন কুমার সরকার গত ১ বছর ধরে ৪ কিলারকে নিয়ে শামছুজ্জোহার নলডাঙ্গা ব্যবসা প্রতিষ্ঠানে নিয়মিত বৈঠক করতো। সেখান থেকেও কিলারদের এমপি লিটনকে হত্যার জন্য বিভিন্ন পরামর্শ করা হতো।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ