1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:০৫ আজ বৃহস্পতিবার, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি




কাদের খানের পিএস শামসুজ্জোহার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

  • সংবাদ সময় : রবিবার, ৫ মার্চ, ২০১৭
  • ২২৪ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যার পরিকল্পনাকারী ও অর্থযোগানদাতা সাবেক এমপি কর্ণেল (অব:) ডা. আব্দুল কাদের খানের পিএ শামছুজ্জোহা সরকার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রোববার বিকেলে গাইবান্ধা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক ময়নুল হাসান ইউসুফ এ জবাববন্দি রেকর্ড করছেন।
এর আগে রবিবার ভোর রাতে সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক শামছুজ্জোহা সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত হলদিয়া গ্রামের আব্দুল জোব্বারের ছেলে। সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা বাজারে একটি রড়-সিমেন্টের দোকান আছে।
সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে শামছুজ্জোহাকে ১৬৪ ধারায় জবাববন্দি গ্রহণের জন্য আদালতে হাজিরা করা হয়। জবানবন্দিতে তিনি এমপি লিটন হত্যকান্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।
৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ (মাস্টাপাড়া) গ্রামের নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এমপি মনজুরুল ইসলাম লিটন।
এ ঘটনায় লিটনের বোন তাহমিদা বুলবুল বাদি হয়ে অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে ১ ডিসেম্বর সুন্দরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ