1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৪:৫২ আজ শনিবার, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি




কর্মসংস্থান কর্মসূচির তালিকায় নাম বহালের দাবীতে ফুলছড়িতে মানববন্ধন

  • সংবাদ সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭
  • ৪৪২ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় অতিদরিদ্রের জন্য কর্মসংস্থান কর্মসূচির তালিকা থেকে নাম কর্তনের কারণে বঞ্চিত শ্রমিকরা তাদের নাম বহাল রাখার দাবীতে গাইবান্ধা-বালাসী সড়কে সোমবার ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে। এসময় উক্ত সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মানববন্ধনে কঞ্চিপাড়া ইউনিয়নের অতিদরিদ্রের জন্য কর্মসংস্থান কর্মসূচির বিগত সময়ের তালিকাভুক্ত দুই শতাধিক নারী ও পুরুষ শ্রমিকরা অংশগ্রহন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু বকর সিদ্দিক মুন্না, সাবেক ইউপি সদস্য রেজাউল করিম, শফিউল ইসলাম সাজু, লিটন মিয়া, সোলায়মান শহীদ, আবদুল খালেক, হাবিবুর রহমান হিরু, কর্মসংস্থান কর্মসূচির শ্রমিক হাফিজুর রহমান, হারুন মিয়া, ফরিদ হোসেন, লাভলী বেগম, অমিছা বেগম প্রমুখ।
বক্তারা অভিযোগ করেন, ৪০ দিনের কর্মসংস্থান কর্মসূচির শ্রমিকদের তালিকা থেকে নাম কর্তনের কোন নিয়ম নাই। কিন্তু কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা কর্মসংস্থান কর্মসূচির তালিকাভ‚ক্ত শ্রমিকদের কাছ থেকে মোটা অংকের টাকা দাবী করে। তাদের দাবীকৃত টাকা না দেয়ায় নিয়মবহিভর্‚তভাবে কর্মসূচির তালিকা থেকে শ্রমিকদের নাম কর্তন করা হয়েছে। বক্তারা অবিলম্বে পুরাতন শ্রমিকদের নাম পুনর্বহাল করে কর্মসংস্থান কর্মসুচির কাজ শুরু করার দাবী জানান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ