1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৭:২১ আজ সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি




আইপিএলের নিলামে ছয় টাইগার

  • সংবাদ সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭
  • ১১৯ বার দেখা হয়েছে

আইপিএলের এবারের নিলামে নাম লিখিয়েছিলেন মোট ৭৯৯ জন ক্রিকেটার। সেই লম্বা ফর্দ কমিয়ে আনা হয়েছে ৩৫১ জনে। সাকিব-মুস্তাফিজ ছাড়া বাংলাদেশি ৬ ক্রিকেটার রয়েছেন এবারের নিলামে। সাকিব-মুস্তাফিজকে রেখে দিয়েছে তাদের দল কলকাতা ও হায়দ্রাবাদ।
বাংলাদেশি আটজন থেকে তাই চূড়ান্ত নিলামে থাকছেন ছয়জন ক্রিকেটার তারা হলেন—তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ।
২০ ফেব্রুয়ারি আগামীকাল বেঙ্গালুরুতে হবে এবারের নিলাম। এই নিলাম শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯ টায়। সরাসরি দেখতে পারবেন সনি সিক্স এবং NeoSports চ্যানলে।
নিলামে টাইগার দলের যে ছয় ক্রিকেটার রয়েছেন তাদেন ভিত্তি মূল্য ধরা হয়েছে ৩০ লাখ রুপি। গত বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) থেকে শুরু করে গত বেশ কয়েকটি ক্রিকেট সিরিজে দারুণ পারফর্ম করেছেন এই ছয় ক্রিকেটার। আর এই কারণেই এবার আইপিএলের নিলামে ডাক পেয়েছেন তাঁরা।
নিলামে সাতজন ক্রিকেটারের ভিত্তিমূল্য ধরা হয়েছে ২ কোটি রুপি। যেখানে স্থান পেয়েছেন একমাত্র ভারতীয় ইশান্ত শর্মা। বাকি ছয়জন হলেন-বেন স্টোকস, ক্রিস ওকস, ইয়ন মরগ্যান, মিচেল জনসন, প্যাট কামিন্স এবং অ্যাঞ্জেলো ম্যাথুজ।
এদিকে প্রথমবারের মতো আইপিএলের নিলামে নাম উঠেছে আইসিসির সহযোগি দলের খেলোয়াড়দের। আছেন আফগানিস্তানের আসগর স্টানিকজাই, মোহাম্মদ নবী, মোহাম্মদ শেহজাদ, রশীদ খান ও দাওলত জারদান। আর আরব আমিরাতের চিরাগ সুরি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ