এখন সময় ভোর ৫:৪৭ আজ শুক্রবার, ২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই এপ্রিল, ২০২০ ইং, ১৫ই শাবান, ১৪৪১ হিজরী


এই মাত্র পাওয়া সংবাদ
Home / জাতীয় / গাইবান্ধ-৩ নির্বাচিত হলেন এ্যাড.স্মৃতি

গাইবান্ধ-৩ নির্বাচিত হলেন এ্যাড.স্মৃতি

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে শনিবার অনুষ্ঠিত উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী কৃষক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতিকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। ১৩২টি কেন্দ্রের ফলাফলে অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি (নৌকা) পেয়েছেন ২ লাখ ১৪ হাজার ৪৮২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি দলীয় প্রার্থী গাইবান্ধা জেলা বিএনপি সভাপতি অধ্যাপক ডাঃ সৈয়দ মইনুল হাসান সাদিক পেয়েছেন ৪১ হাজার ৪০৮ ভোট।
গাইবান্ধা জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মোঃ মাহাবুবুর রহমানের কাছ থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই তথ্য জানা যায়। তিনি আরও জানান, একটি পৌরসভা ও ১৯টি ইউনিয়ন নিয়ে গঠিত এই সংসদীয় আসনে মোট ভোটার ৪ লাখ ৩৫ হাজার ২১১ জন।
নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন আওয়ামী লীগ দলীয় প্রার্থী কৃষক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, বিএনপির দলীয় প্রার্থী গাইবান্ধা জেলা বিএনপি সভাপতি অধ্যাপক ডাঃ সৈয়দ মইনুল হাসান সাদিক ও জাতীয় পার্টির প্রার্থী মইনুল রাব্বী চৌধুরী। এদিকে গত বুধবার জাসদের প্রার্থী খাদেমুল ইসলাম খুদি নৌকার সমর্থনে তার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।

Check Also

করোনা আতঙ্কে এগিয়ে আসেনি কেউ, চার মেয়ের কাঁধে বাবার লাশ

ডেস্ক রিপোর্ট: করোনা ভাইরাসের আতঙ্কে মারা যাওয়া এক ব্যক্তির লাশ শ্মশানে নিতে কেউ এগিয়ে এলো …