এখন সময় রাত ১:৫৩ আজ সোমবার, ৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২০ ইং, ২৩শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী


এই মাত্র পাওয়া সংবাদ
Home / তৃণমূল সংবাদ / বোনারপাড়ায় স্কুল ছাত্রীকে ৭ দিন আটকে রেখে ধর্ষণ

বোনারপাড়ায় স্কুল ছাত্রীকে ৭ দিন আটকে রেখে ধর্ষণ

সাঘাটা প্রতিনিধি:
গাইবান্ধার সাঘাটায় স্কুল ছাত্রীকে অপহরনের পরে ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্্িরন্স মিয়া (২২) নামের আটো রিক্সা চালককে গ্রেফতার করে ভিকটিম স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।
সোমবার সকালে সাঘাটা উপজেলার ভরত খালি ইউনিয়নের উল্যা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় ।
গ্রেফতাকৃত প্রিন্স মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। ভিকটিম বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৭ শ্রেণির ছাত্রী ।
স্থানীয়রা ও পারিবারিক সুত্রে জানাযায় , চলতি মাসের ৩ তারিখে স্কুলছাত্রী বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ফেরার পথে অটো চালক প্্িরন্স তাকে অটোতে করে বাসায় পৌছে দেয়ার কথা বলে কৌশলে অপহরণ করে। ঘটনার পরে নিখোজ স্কুল ছাত্রীকে পরিবার খুঁজে না প্ওায়ায় বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। অভিযোগের পেক্ষিতে আজ সকালে ভরতখালি ইউনিয়নের উল্যা বাজার এলাকার ওয়াহেদুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয় ।
সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, অভিযোগের পেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করে অপহরন ও ধর্ষনের অভিযুক্ত প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।

 

Check Also

সিডস্‌ প্রকল্পভুক্ত প্রাথমিক বিদ্যালয়ে বিজয় দিবস পালিত

ডেস্ক রিপোর্ট: মহান বিজয় দিবস ১৬  ডিসেম্বর উপলক্ষ্যে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার উড়িয়া ও কঞ্চিপাড়া …