এখন সময় দুপুর ১২:২৮ আজ শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে আগস্ট, ২০১৯ ইং, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী


Home / জাতীয় / গোবিন্দগঞ্জে বন্ধুকযুদ্ধে ১৮ মামলার আসামী চিনু মিয়া নিহত

গোবিন্দগঞ্জে বন্ধুকযুদ্ধে ১৮ মামলার আসামী চিনু মিয়া নিহত

ডেস্ক রিপোর্ট: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৮ মামলার আসামি সন্ত্রসী চিনু মিয়া পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছেন। রাত সাড়ে ৩ টার দিকে গোবিন্দগঞ্জ থানার সাপগাছি হাতিয়াদহ বাঁধের বাধ এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।
এরাআগে, গত বুধবার রাত ১০টার দিকে পুলিশ চিনুকে গ্রেফতার করে আনার সময় বিশ্বনাথ গ্রামের বাঁধ এলাকায় পুলিশের কাছ থেকে হাতকড়াসহ চিনুকে ছিনিয়ে নেয় তার সহযোগি ও স্বজনরা। চিনুকে ছিনিয়ে নিলেও পুলিশ ঘটনাস্থল থেকে চিনুর সহযোগী নুর আলম ও তাজনুরকে আটক এবং দুটি মোটরসাইকেলে উদ্ধার করে।

নিহত চিনু মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন। চিনু মিয়া (৩৮) গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের মৃত নুরু ইসলামের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) একেএম মেহেদী হাসান ঘটনা নিশ্চিত করে জানান, হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামি চিনু বৃহস্পতিবার গভীর রাতে চর এলাকায় পালিয়ে যাচ্ছিলো। গোপন খবর পেয়ে পুলিশ কাটাখালি এলাকায় অবস্থান নেয়। চিনু ও তার সহযোগিরা কাটাখালিতে পৌঁছিলে পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চিনু।  ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

Check Also

ড্রোন দিয়ে এডিস মশা খুঁজছেন মেয়র

ডেস্ক রিপোর্ট: বরিশাল নগরীর বহুতল ভবনগুলোর ছাদে পানি জমে আছে কিনা তা দেখতে ড্রোন ব্যবহার …